🔻 Bangladesh vs Bhutan Friendly Li.ve Match Today 2024 HD (1-0)

 


 আজ প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভুটান। (1-0) ভুটানে বাংলাদেশ ১ম গোল করেছে. সাফ চ্যাম্পিয়নশিপের 'বি' গ্রুপের ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ভুটান। বুধবার ২৮ জুন বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। সাফ চ্যাম্পিয়নশিপের যাত্রায় মিশ্র শুরু বাংলাদেশের। তারা তাদের প্রথম ম্যাচে লেবাননের কাছে ২-০ গোলে পরাজিত হয়ে শুরু করে তবে পরের খেলায় মালদ্বীপের বিপক্ষে দ্রুত তাদের ভাগ্য পরিবর্তন করেছিল। ম্যাচের শুরুতে পিছিয়ে পড়া বাংলাদেশ ৪২তম মিনিটে রাকিব হোসেনের গোলে সমতায় ফেরে। দ্বিতীয়ার্ধে তারিক রায়হান ও শেখ মোরসালিনের গোলে ৩-১ গোলের জয় পায় তারা। এই জয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকা মালদ্বীপের সঙ্গে পয়েন্ট টেবিলে সমতায় রয়েছে বাংলাদেশ। অন্যদিকে, প্রতিযোগিতায় এখনও পর্যন্ত দুটি পরাজয়ের পর ভুটান চ্যালেঞ্জিং অবস্থানে রয়েছে। মালদ্বীপের কাছে ২-০ গোলে পরাজিত হয়ে নিজেদের অভিযান শুরু করে পেমা দর্জির দল এবং নিজেদের দ্বিতীয় ম্যাচে লেবাননের কাছে ৪-১ গোলে পরাজিত হয়।

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম ভুটান, দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপ ২০২৩?

২৮ জুন বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে (Sree Kanteerava Stadium, Bengaluru) দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভুটান।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম ভুটান, দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপ ২০২৩?

২০২৩ দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ বনাম ভুটানের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় রাত ৮টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম ভুটান, দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপ ২০২৩?

বাংলাদেশ বনাম ভুটান, দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপ ২০২৩ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে ডিডি স্পোর্টসে এবং বাংলাদেশে টি-স্পোর্টসে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম ভুটান, দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপ ২০২৩?

বাংলাদেশ বনাম ভুটান, দক্ষিণ এশীয় চ্যাম্পিয়নশিপ ২০২৩ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে।

Powered by Blogger.